আজ মঙ্গলবার, ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পাকইপাড়ায় হেরোইনসহ দুই ভাই গ্রেপ্তার

নগরীর পাইকপাড়া এলাকার পৃথক দু’টি স্থানে অভিযান চালিয়ে দুই জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তরের সদস্যরা।

শনিবার সন্ধ্যায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তরের পরিদর্শক মো. ফজলুলহক খানের নেতৃত্বে পাইকপাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা সময় মো. রমজান ও মো. ইমন নামের দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। এ সময় গ্রেপ্তারকৃতদের দখল থেকে ১ লক্ষ টাকা মূল্যের হেরোইন জব্দ করা হয়।

এ ঘটনায় নারায়ণগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিপ্তরের পরিদর্শক মো. ফজলুলহক খান বাদী হয়ে গ্রেপ্তার হওয়া দুই মাদক বিক্রেতার বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তরকৃতরা হলেন, পাইকপাড়া শাহসুজা সড়ক এলাকার মো. খলিলুর রহমানের দুই ছেলে মো. রমজান হোসেন রঞ্জু (৪০) ও মো. ইমন (৩০)।

মামলায় বলা হয়, পূর্ব থেকেই মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যদের কাছে তথ্য ছিল নগরীর পাইকপাড়া কবরস্থান রোড এলাকায় কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য হেরোইন বিক্রি করছে। সেই সংবাদের ভিত্তিতে শনিবার সেখানে গিয়ে ঘেরাও করে হেরোইন বিক্রিরত অবস্থায় রমজান ও ইমনকে আটক করা হয় এবং তাদেও দেহ তল্লাশী করে একজনের কাছ থেকে ৬০ পুরিয়া ও আরেকজনের কাছ থেকে ১৪০ পুরিয়া হেরোইন উদ্ধার করে জব্দ করা হয়।

স্পন্সরেড আর্টিকেলঃ